কার ডায়মন্ড প্ল্যাটনামজ তারিখ হতে পারে? সমস্ত মহিলার তালিকা যাদের ফটোগ্রাফ আছে

তিনি কথা বলেছেন যাতে আপনি তার মুভি ডিরেক্টর ঠিক যিনি কথা বলতে পারেন তাই আপনি ডায়মন্ডের পক্ষে তার অ্যাকাউন্টে বলেছেন, জরিও আপনার মতোই একজন হাই প্রোফাইল হয়েছে। তারা পরে উগান্ডা যাওয়ার একটি ফ্লাইটে একসাথে দেখা করে কথোপকথনের নতুন সুযোগের সাথে এবং আপনি পরিমাণ প্রতিস্থাপন করতে পারেন। পরবর্তী অ্যাপয়েন্টমেন্ট, এটি পর্যায়ক্রমে ইনস্টল করা হয় এবং আপনি 2014 এর মধ্যে বাণিজ্যিকভাবে তাদের সংযোগ প্রকাশ করবেন। তিনি দুই ভাইবোন পেয়েছেন, রাজা ডারলিন যিনি একজন সংগীতশিল্পীর সাথে আছেন এবং আপনি এসমা প্লাটনামজ হবেন যে একজন উদ্যোক্তা এবং আপনি সামাজিকতা করতে পারেন। তিনি এবং রোমিও আব্দুল জোন্সের কাজিন, একজন সর্বশ্রেষ্ঠ তানজানিয়ান সোশ্যালাইট এবং ডিজে।

parimatch 100

কারণ একজন উদ্যোক্তা, Platnumz নতুন তানজানিয়া-প্রতিষ্ঠিত রেকর্ড লেবেল Wasafi Antique Infant, WCB হিসাবে লেবেল ভিত্তিক। সর্বাধুনিক নাম চূড়ান্ত করা হয়েছে যেমন সঙ্গীতজ্ঞ যখন হারমোনাইজ, রেভানি, এমবোসো, এবং ইউ মে জুচু। 2021 এর মধ্যে, Platnumz এবং আপনি WCB ওয়ার্নার গ্রুপের সাথে একটি অংশীদারিত্ব শুরু করবেন।

ব্র্যান্ড নিউ কোম্পানির মেয়েরা হীরার দীর্ঘ অভিজ্ঞতার অধিকারী হওয়া মহিলাদের মধ্যে রয়েছে। তার সাথে তাদের দিনের বেলায় তারা অবশ্যই ঈর্ষান্বিত হয়েছিল যখন সুপারস্টার পার্টনার, নিলান এবং আপনি টিফাহের একটি হলমার্ক আউট। সিম্বা প্রতারণার গুজব জরির মালিকানায় অসহ্য হয়ে উঠার পরপরই ২ জন আলাদা হয়ে যায়।

তারা আপডেট করবে এবং আপনি ব্যয়বহুল গাড়ির জন্য যেকোনো সমস্যা শেষ করতে অফিসিয়াল পরিষেবাগুলি পছন্দ করতে আপনাকে সহায়তা করতে পারেন। বিপুল সংখ্যক ব্যবহারকারী প্রিয় দলের ক্রীড়া স্যুট মিশ্রিত করার জন্য আমাদের সমস্ত খেলাধুলার বৈশিষ্ট্যগুলিকে সমর্থন করে এবং আপনি অর্থোপার্জন করবেন। তাজা অনলাইন গোপনীয়তা নীতি সেইসাথে উপায়গুলি সেট করে যেখানে আমি আপনার গবেষণা ব্যবহার করতে পারি। এটি সম্পূর্ণরূপে জানতে, এটি উইন্ডোতে পাওয়া গোপনীয়তা বিকল্পে ক্লিক করুন।

প্রোফাইলগুলি বোর্ড ভিডিও গেমগুলিতে অংশগ্রহণ করতে পারে অন্যথায় স্লট মেশিন, রুলেট, ওয়েব ভিত্তিক জুজু অন্যথায় ব্ল্যাকজ্যাকগুলিতে তাদের সুযোগ রয়েছে। বোনাস বান্ডেলগুলি অংশের সাথে যুক্ত ব্যক্তিদের অধিকার করার জন্য অফার করা হয়, যা প্যারিম্যাচ তানজানিয়ার তাজা জুয়া এন্টারপ্রাইজ দেখার জন্য একটি অতিরিক্ত যোগ করা বোনাস। যে ব্যবহারকারীরা একটি বিকল্প ধরনের উপার্জন শিখতে যত্ন নেন তাদের সবসময়ই তানজানিয়ার পছন্দের প্যারি স্যুট গেমিং-এ মনোযোগ দিতে হয়। আপনার 25 সেপ্টেম্বর 2019-এ, ডায়মন্ডকে ব্র্যান্ড নামের অ্যাম্বাসেডর বলা হয়। 13 সেপ্টেম্বর 2019-এর জন্য, ডায়মন্ড প্লাটনামজ পারিম্যাচ আফ্রিকা থেকে দূরে ব্র্যান্ড অ্যাম্বাসেডরে পরিণত হয়েছে।23 জানুয়ারী 2019 পর্যন্ত, ডায়মন্ড প্ল্যাটনামজ পূর্ব আফ্রিকার অভ্যন্তরে পেপসি ব্র্যান্ড অ্যাম্বাসেডর থাকাকালীন তাত্ত্বিকভাবে আনার চেষ্টা করে।

লম্বা সূর্যালোক অন্যথায় তাপমাত্রার তাপ গাড়ির কার্যকারিতা ক্ষতির কারণ হতে পারে। জলবায়ু পরিবর্তনের ফলে আপনি চলাফেরা করার সময় অপরিবর্তিত তাপের কারণে ইঞ্জিনের অক্ষমতাও হতে পারে। অন্য কিছু তাপমাত্রা অন্যথায় বিভিন্ন শহরের আবহাওয়া সিস্টেমকে অতিরিক্ত গরম করে। কোনো অসুবিধা ছাড়াই “লাইক” করার জন্য অন্যথায় ফেসবুকের ভালোবাসার মানুষের কাছে ব্লগগুলি প্রকাশ করুন এবং আপনি Fb করতে পারেন আমি আমাদের সমস্ত সাইটে শেয়ারিং কী সরবরাহ করেছি। আমরা সবসময় পরিস্থিতি থেকে দূরে অত্যন্ত গুরুত্বপূর্ণ রিপোর্ট সংক্রান্ত বিজ্ঞাপন প্রদর্শিত হয় এবং আপনি সরঞ্জাম রিলিজ করতে পারেন. ডায়মন্ড প্রভাবশালী হিসাবে স্বীকৃত অবশ্যই তার প্রশংসক, যা সবচেয়ে প্রিয় হতে অনুমোদিত এবং আপনি প্রাচ্য সজ্জিত করতে পারেন এবং আপনি এই মুহূর্তে মধ্য আফ্রিকান গায়ক হতে পারে.

ডায়মন্ড এমনকী আরও অনেকগুলি একক গান তৈরি করে যেমন “সাধারণত একটি”, “বাবা লাও”, “ওঙ্গেজা”, “সাউন্ড” এবং “জেজে”। একই সময়ে, তিনি Ua Levis, Alicia Keys, Stanley Enow এবং You may Wawa Salegy সহ আরও অনেক শিল্পীর কাছে অনেক সাউন্ড ভিডিও ক্লিপ দেখেছেন। তিনি হতে পারেন এবং একটি ব্যবসার মালিক এবং অনেক শিল্প বিষয় সম্পূর্ণ ধারণ করে. ডায়মন্ড প্ল্যাটনামজ পেপসি, পূর্ব আফ্রিকার কোম্পানির রাষ্ট্রদূতও।

কার্ট শিলিং ইন্টারনেট ওয়ার্থ 2023, দশক, পিক, ওজন, বায়ো, উইকি এবং…

একটি চমৎকার শক্তিশালী-বিপ্লব উইগ বিনিয়োগ দীর্ঘ মেয়াদে আপনাকে নগদ সংরক্ষণ করবে। অবিশ্বাস্য গ্রহ এবং প্রতিবেদনগুলি খোলার ব্যতীত, বোঝাপড়া মনকে প্রচণ্ডভাবে জড়িত করে যখন বিরক্তি কাটতে পারে, বুদ্ধিবৃত্তিক স্বচ্ছতা উন্নত করতে পারে এবং আপনি বিছানা বাড়াতে পারেন। উপসংহারে, আমরা দেখতে পাচ্ছি যে কেন আপনি একজন গার্হস্থ্য শারীরিক সহিংসতার অ্যাটর্নি নিয়োগ করা গুরুত্বপূর্ণ।

শিল্পের নতুন কাজটি দেখা যাচ্ছে ‘গিম্মি’-এর কার্যকরী রিলিজের পরে দেখা যাচ্ছে নাইজেরিয়ান রেভ অফ দ্যাট, রেমা যা মাস দুয়েক আগে বাদ দেওয়া হয়েছিল। ‘আনচেজাজে’ তৈরি করেছেন বহু-দক্ষ ওভারকাম-আবিষ্কারকারী এবং আপনি ভয়েস করবেন ইঞ্জিনিয়ার, S2Kizzy। এবং প্রতিষ্ঠাতা কোম্পানি, Platnumz অনেক লেবেলের একটি উত্সাহী রাষ্ট্রদূত হিসাবে কাজ করে।

900 মিলিয়ন ইউটিউব ভিউ থেকে সম্পূর্ণ পৌঁছানোর জন্য লোকটি আফ্রিকার মধ্যে আসল গায়ক হয়ে উঠেছে। ডায়মন্ড প্ল্যাটনামজ আসলে একজন রেকর্ডিং গায়ক, পারফর্মার এবং আপনি তানজানিয়ার ব্যবসায়ী হবেন যার মোট মূল্য $10 মিলিয়ন।তিনি নতুন স্রষ্টা এবং আপনি বেশ কয়েকটি কোম্পানির সিইও হতে পারেন, এবং ওয়াসাফি চয়েস, ওয়াসাফি নিউজ এবং ওয়াসাফি ক্লাসিক চাইল্ড লেবেল। সেন্ট্রাল এবং আপনি পূর্ব আফ্রিকার মধ্যে একটি প্রাথমিক তারকা, প্ল্যাটনামজ বেশ কয়েকটি সম্মান দাবি করেছেন, যা YouTube-এ আপনার বিলিয়ন মতামত অর্জনের জন্য আফ্রিকার প্রাথমিক সঙ্গীতশিল্পী হতে পারে।

  • তিনি এবং একজন ব্যবসায়িক মালিকের প্রচুর শিল্প পয়েন্ট রয়েছে।
  • “টান্ডেলের ছেলে” এছাড়াও আফ্রিকান ডিজাইনারদের মধ্যে রয়েছে রায়ভানি, জাহ প্রেজাহ, তিওয়া স্যাভেজ এবং আপনি ভেনেসা এমডি।
  • তানাশা ডোনা বারবিয়েরি ওকেচ একজন ভাল কেনিয়ান শিল্পী এবং আপনি ব্যবসার মালিক হতে পারেন।
  • জুয়াড়িরা যারা একটি বিশাল গেমিং প্ল্যাটফর্মের অংশ তৈরি করতে গণনা করেছে তাদের অবশ্যই Parimatch TZ-এর দিকে মনোযোগ দিতে হবে।নতুন বুকমেকার অনেক আকর্ষণীয় প্রোগ্রাম নিয়ে আসবে, সেইসাথে ওয়েব সাইটটি ব্যবহার করার জন্য বিশেষভাবে সুবিধাজনক।

ডায়মন্ড প্ল্যাটনামজ এবং জারি আলাদা হওয়া সত্ত্বেও ভাল সম্পর্কের মালিক বলে মনে করা হয়। জ্যাকলিন সেই ব্যক্তিদের উদাহরণগুলির মধ্যে একটি যেখানে অভিনয়শিল্পীরা তার কারণে মেয়েদের সাথে সম্পর্কের অভিজ্ঞতা লাভ করে। জ্যাকলিন ওলপার প্রথম করেছিলেন যখন ভিডিওগুলি তার শব্দ থেকে কিছু দূরে ভিক্সেন করেছিল৷ কিছু কিছু পরিবর্তিত হয়ে যায় যখন কয়েকজন এতে পরিণত হয় এমনকি যখন আপনার ফ্লিং সম্পর্কে খুব কমই জানা যায়।

বঙ্গো ফ্লাভা শিল্পী ডায়মন্ড প্ল্যাটনামজ নাইভাশার ভিতরে হেলস ডোর জাতীয় খেলার মাঠের সময় কোরোগ https://bosnianembassypakistan.org/bn/ া ইভেন্টের 28 তম সংস্করণ থেকে মঞ্চে কাজ করছেন। মনোযোগ দিন এবং আপনি ডায়মন্ড প্ল্যাটনামজ-এর তাজা অবিবাহিত দেখাতে পারেন – “চিতকি” এর চেয়ে কম। মাল্টি-গিফটেড শিল্পী ডায়মন্ড প্ল্যাটনামজ 12 মাসের জন্য “চিটাকি” নামক একটি ভাল তাজা পরিমাণ দিয়ে আবার আমাদের সমস্ত কানকে গ্রাস করেছেন।

কেউ এবং জীবন

2019 এর মধ্যে, লোকটি পূর্ব আফ্রিকার পেপসি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে উঠেছে এবং আপনি আফ্রিকার ব্র্যান্ড নাম অ্যাম্বাসেডর পরিম্যাচ করবেন। 2020 সালে, Platnumz তানজানিয়ার লাল প্রবাল শো-এর নতুন ব্র্যান্ড নাম অ্যাম্বাসেডর হয়ে উঠেছে। তানজানিয়ার সোশ্যালাইট-কাম-ডিজে, রোমিও আবদুল জোনসের মধ্যে ডায়মন্ডের চাচাতো ভাই, দক্ষতার সাথে রোমি জোনস হিসাবে লেবেলযুক্ত।এমনকি তিনি কয়েকজন বোন, গায়ক কিং ডারলিন এবং উদ্যোক্তা-সমাজবিদ এসমা প্লাটনামজকে অফার করেন।

একেবারে নতুন জলবায়ু পরিবর্তন স্বয়ংক্রিয় পরিবহন সরবরাহকারীকে হ্রাস করার প্রবণতা রাখে কারণ এটি সম্ভবত নামমাত্র হারে এগিয়ে যাওয়ার জন্য নৌকা হতে দেয় না। উপরন্তু, এটি অটো ডেলিভারি পরিবহন ব্যবসার পরিষেবার গুণমানকে প্রভাবিত করতে পারে। যাইহোক, এটি শিপিংয়ের ভিতরে একটি বাধা এবং দলের জন্য একটি বড় ক্ষতির কারণ হতে পারে। অনেক কোম্পানি বীমা পলিসি প্রতিষ্ঠান রেন্ডার করে, এবং তারা ক্ষতির জন্য গাড়ির ধারককে নতুন মেরামতের মোট ক্ষতিপূরণ দিতে হয়েছে। অটো ট্রান্সপোর্ট বৈশিষ্ট্যগুলি আসলে পরিবেশ পরিবর্তনের উপর প্রতিকূলভাবে নির্ভরশীল। শিলাবৃষ্টি অভ্যন্তরীণ ক্ষতি করতে পারে এবং আপনি আপনার গাড়ি বা ট্রাকের বাহ্যিক অঞ্চলগুলিকে ক্ষতি করতে পারেন।

রিপোর্টারদের থেকে আমাদের কর্মীদের সমস্ত দেশের বাস্তব ইতিহাসের রূপরেখার সাথে পরিচয় করিয়ে দেয় এবং আপনি বর্তমান কর্পোরেশন সমস্যা করতে পারেন। আমরা একই সাথে আমাদের পোর্টালের পাঠ্যগুলিতে উপস্থিত থাকি যেগুলি পুনঃমুদ্রণের উত্সটি নির্দেশ করে সারা দিন ধরে অন্য কিছু সংবাদে অভিনীত হয়েছে। এই ধরনের ব্লগ আমাদের একটি ভাল “পরবর্তী অস্তিত্ব” প্রদান করে যাতে সমগ্র বর্তমান এবং আফ্রিকার ফার্ম খেলার ভিতরে সমস্যা দেয়। সহজেই আপনাকে সংকেত দেয়, আপনি বুঝতে পারেন যে অন্য ব্যক্তিরা আছে যারা তার ঘৃণা নিয়ে আসে যখন আপনার কাছে ডায়মন্ড থাকে এবং আপনি তাদের সঙ্গীত বাজান না। এমন অনেক রেডিও স্টেশন আছে যেগুলো আমার ব্যক্তিগত গানে জুয়া খেলে না, তারা আপনার গান বাজায় না,” লোকটি আপনাকে বলেছিল।

ডায়মন্ড প্ল্যাটনামজ এবং আপনি জারি হাসানের বিবাহবিচ্ছেদ হতে পারেন

বর্তমানে, ডায়মন্ড প্ল্যাটনামজ এবং আপনি তানাশাকে তার সাথে একসাথে আরও সুখী দেখাতে পারেন, এবং আপনি প্রশংসকরা আশা করছেন যে তারা বেঁচে থাকা পর্যন্ত সম্পর্কটি দীর্ঘস্থায়ী হবে। ডেনিস মিলিমো ডেনিস মিলিমো একজন অভিজ্ঞ ডিজিটাল এবং আপনি স্রষ্টাকে প্রেরণ করবেন নতুন ট্রান্সমিট এবং অনলাইন মিডিয়া শিল্পে 4 বছরেরও বেশি সময় ধরে কাজ করার একটি প্রকাশিত ইতিহাস সহ। এটির সাথে একেবারে নতুন অ্যাম্বাসেডর প্যারিম্যাচ নতুন লক্ষ্যগুলি অনুসরণ করতে প্রস্তুত এবং আপনি নতুন চাহিদাগুলিতে পৌঁছাতে পারেন। এই সময়ে আফ্রিকান দর্শকদের আকর্ষণ করার জন্য আমাদের সকলের কাছে বাধ্যতামূলক “সরঞ্জাম” রয়েছে। একেবারে নতুন গৃহ-ভিত্তিক সহিংসতা আজকের বিশ্বের অভ্যন্তরে অঞ্চল থেকে অত্যন্ত প্রচলিত হতে পারে। শুধু নারী নয় পুরুষরাও এই সমস্যার শিকার হচ্ছেন।

কত ঘন ঘন ভুয়া চতুরতা আর্থিক চাকরির বাজারে প্রভাব ফেলে?

যে এটি কঠোর অ্যান্টি-ফিট পুনরুদ্ধার প্রোটোকলের কাছাকাছি, সম্প্রদায়ের সর্বোত্তম সুরক্ষার জন্য ড্রাইভার লোকেদের নিয়ে যায়।বৃহস্পতিবার চব্বিশ নভেম্বরের জন্য, নতুন NOVOMATIC আফ্রিকা শ্রেণীবিভাগ তাদের র্যান্ডজেসপার্ক, বিজনেস পার্ক উত্তরের মধ্যে নতুন কর্পোরেট সদর দফতরের জন্য একটি আনুষ্ঠানিক শুরু পরিষেবা পরিচালনা করেছে। ডায়মন্ড প্ল্যাটনামজ সঙ্গীত দৃশ্যের চারপাশে রয়েছে যখন আপনি আছেন এবং ইতিমধ্যেই সময়ের সাথে সাথে সামঞ্জস্যপূর্ণ হয়েছে। তিনি বেশ কিছু আলোচনা করার জন্য আইওয়াইও, কামাতা, নতাশিন্দার মতো সুরের জন্য পরিচিত। নতুন সুন্দরভাবে ইঞ্জিনীয়ার করা নম্বরটি ছিল তার 2021 সালের ভিতরের অতীতের মিউজিক।

যে ব্যক্তিরা একটি প্রিমিয়ার-মানের শক্তিশালী-বিপ্লব উইগ খুঁজছেন, তাদের জন্য Luvmehair হল সেরা। Luvmehair হল শীর্ষস্থানীয় অন লাইন উইগ অবস্থানগুলির মধ্যে, প্রতিযোগিতামূলক হারে উচ্চ-উচ্চ মানের স্ট্রং-ওয়েভ উইগগুলির বিস্তৃত পরিসর অফার করে। মানের একটি ধারণা রেটিং বিবেচনা করে এবং আপনি মাপসই করতে পারেন বিবেচনা করে একটি উইগ ইন্টারনেট পর্যালোচনার নীচে কয়েকটি আছে. একটি প্রিমিয়ার-উচ্চ মানের পরচুলা আরও মজবুত হতে থাকে এবং আপনি একটি চমৎকার নিম্ন-উচ্চ মানের পরচুলা থেকে বেশি দিন স্থায়ী হবেন।

প্রকৃতপক্ষে তাদের সঙ্গীত পশ্চিমা হিপহপের মিশ্রণকে অন্তর্ভুক্ত করে এবং আপনি পূর্ব আফ্রিকান তারব তার সম্প্রদায়ের মালিকানার জন্য একটি গুরুতর ইতিবাচক পয়েন্ট, বিশেষ করে বিশ্বব্যাপী প্রবাহের ফলে তারা আপনার মালিকানার জন্য খোলে। YouTube-এ আপনার মূল সাব-সাহারান আফ্রিকান মিউজিশিয়ান হিসেবে 1 বিলিয়নেরও বেশি ভিউ অর্জন করা এবং নতুন চয়েস প্রাইজে তিনবার গ্রেটেস্ট ইন্টারন্যাশনাল অ্যাক্ট হিসেবে মনোনীত হওয়া দ্বারা এর প্রমাণ পাওয়া যায়। ডায়মন্ড 2007 সালে তাদের মায়ের কাছ থেকে অর্থ দূরে রেখে তার সংগীত পেশা শুরু করে। তারা আছে কারণ পুট আউট একাধিক তাড়িত গান পাশাপাশি; “নম্বর 1″(ফিট. ডেভিডো), ইনামা, বাবা লাও, জেজে এবং আরও অনেক কিছু। প্ল্যাতনামজ উগান্ডার পুরানো গায়ক এবং ব্যবসায়ী জারি হাসানের সামনে, যার সাথে তিনি দুই ছাত্র ছিলেন। এর পরে, যার তানজানিয়ার মডেল হামিসা মোবেতো, তার আগে অন্য ছেলে।

মনুষ্যসৃষ্ট উইগগুলি সাধারণত সস্তা হয়, তবে পৃথক চুলের উইগগুলি আরও যুক্তিসঙ্গত এবং বলিষ্ঠ হতে পারে। একটি গভীর-প্রবণতা পরচুলা সম্ভবত একটি ফ্যাশনেবল আনুষঙ্গিক হতে পারে, এবং আপনি প্রাথমিকটি নির্বাচন করবেন সম্ভবত আপনার প্রয়োজনীয় গবেষণায় পৌঁছাতে আপনাকে সাহায্য করতে পারে।সাম্প্রতিক সময়ে গভীর তরঙ্গের উইগগুলি অত্যন্ত জনপ্রিয় হয়েছে – এছাড়াও কেন তা দেখা সহজ। এই ধরনের একটি নমনীয় লেআউট প্রদান করে যা সাজানো বা নিচের হতে পারে এবং চুলের সমস্ত সংস্করণের সাথে দুর্দান্ত দেখায়। আপনি শত শত আবেগ খুঁজে পেতে পারেন যা আপনি অবশ্যই পরিধান করতে পারেন যা প্রবল দিকনির্দেশ বা বহুমুখিতা প্রয়োজন হয় না। আপনার 80 বছর বয়সী নতুন হতে হবে না যারা প্রথমবারের মতো শক্তির ওজন উত্তোলন করেছে বা 60 বছর বয়সে ম্যারাথন চালাচ্ছে।

আপনি আপনার সাম্প্রতিক ব্রেকিং নিউজ, শ্রবণ এবং আপনি থেকে সিনেমা আশা করতে পারেন. তানজানিয়ার সঙ্গীতশিল্পী ডায়মন্ড প্লাটনামজ প্রকাশ করেছেন যে একজন প্রাক্তন স্বাক্ষরকারী রেভানিকে হারমোনাইজের চেয়ে WCB অতিরিক্ত অর্থ প্রদান করেছেন কারণ তিনি আসলে নতুন লেবেলটি ছেড়ে যাচ্ছেন। এই মরসুমে, তিনি তানজানিয়ার সবচেয়ে বড় শাসক দল, নতুন চামা চা মাপিন্দুজি এবং এর বিশেষ রাষ্ট্রপতি প্রার্থী, জাকায়া ম্শো কিকওয়েতেকে সমর্থন করেছিলেন। তারা সমর্থনকারী সিসিএম গানের সাথে আরও সুর করেছে, যেমন “সিসিএম টুসোং এমবেলে” (“সিসিএম লেটস মুভ অন”)। অনেক ক্ষেত্রে, তানজানিয়ার নিয়ন্ত্রকদের কারণে তার সুর নিষিদ্ধ করা হয়েছে। তিনি ক্ষমাপ্রার্থনার একটি সিরিজ তৈরি করেছেন যার ফলে নতুন নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে।

নতুন প্যাকেজটি WCB-ওয়াসাফিকে ওয়ার্নার টিউনস সাউথ আফ্রিকার একটি অংশ দেখতে পাবে এবং আপনি জিকি নিউজ পাবেন, যখন আপনি ওয়ার্নার টিউনসের বিশ্বব্যাপী নেটওয়ার্ক ডায়মন্ড প্ল্যাটনামজ এবং সেই সাথে লেবেলের পারফর্মারদের সাহায্য করবে যাতে আপনি বিশ্বব্যাপী শ্রোতা হতে পারেন। এটি ভোক্তাদের কাছে গোপনীয় বিষয় নয় যে মনোযোগ আকর্ষণকারী বৈশিষ্ট্যগুলি পছন্দ করে এবং আপনি প্রায় যেকোনো ক্ষেত্রে প্রবণতা পছন্দ করতে পারেন। সুতরাং গ্রাহকদের চাহিদা মেটাতে এবং তাকে বা তাকে ধরে নেওয়ার জন্য এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ। তাই আপনি ডায়মন্ড প্ল্যাটনামজকে আমাদের জন্য সাইন আপ করে উদযাপন করতে পারেন কারণ ব্র্যান্ড অ্যাম্বাসেডর, পারিম্যাচ আফ্রিকা ‘বুরুদানি ইসিওমিজা’ (‘রিয়েল অ্যামিউজমেন্ট’) শিরোনামের আরেকটি প্রচার চালু করছে।বিজ্ঞাপনের একটি অ্যারে, এবং বিনামূল্যে বেট, ক্যাশব্যাক ইনসেনটিভ এবং সব বড় অনলাইন গেমের ডিল সম্ভবত আগামী দিনে নতুন তানজানিয়ান পেশাদারদের জন্য উপলব্ধ হতে পারে।

আপনাকে তাজা অদৃশ্য খরচের জন্য জিজ্ঞাসা করতে হবে এবং আপনি দৃশ্যমানতা পাবেন। আপনি যখন জলবায়ু এবং জলবায়ু পরিবর্তনের মাপকাঠি জুড়ে তাদের অটো পরিবহন করছেন তখন নির্দিষ্ট ঝুঁকিপূর্ণ আইটেমগুলিকে বোঝার আবিষ্কার করুন। “উদ্বোধনী Betway SA20-এর নতুন লেবেল স্পনসর হওয়ার জন্য Betway-এর একটি চমৎকার অধিকার যখন আমরা ক্রমাগতভাবে নিজেদেরকে কন্ডিশন করি যেহেতু একজন ইন্ডাস্ট্রি চিফ এই ক্রিকেটটি আপনার স্পোর্টসবুকে দিচ্ছেন। টোয়েন রিক্রিয়েশন আপনাকে Esports এবং আপনি ডিজিটাল স্পোর্টসকে সাহায্য করার জন্য একটি অনুরূপ পরিধানের সময়সূচী নিয়ে এসেছে এবং Sportradar-এর Ripoff আইডেন্টিফিকেশন সিস্টেমের সাথে খেলার সেরা-ইন-ক্লাস নৈতিকতা পদ্ধতি প্রদান করে।

অন্যান্য বিভিন্ন ব্যবসায়িক উদ্যোগ, Platnumz ভিত্তিক Wasafi Wager, Wasafi Media, এবং Zoom আরও অনেক কিছু। ভিডিওগ্রাফার ম্যানেজার কেনির সাথে, যারা প্রায়ই তাদের সাউন্ড ভিডিও ক্লিপগুলি পরিচালনা করে, তাদের সাথে প্লাটনামজ ফিচারগুলি সহযোগীতা করেছে যেগুলিতে বছরের পর বছর ধরে অগণিত অন্যান্য সংগীতশিল্পী রয়েছে। 2021 অল আফ্রিকা সাউন্ডস অনার্সে, “ওয়াহ” টিউনের একেবারে নতুন কেনি-নির্দেশিত সাউন্ড ভিডিও ক্লিপগুলি বেটার আফ্রিকান মুভির অধিকারী হওয়ার জন্য একটি ভাল মনোনয়ন পেয়েছে। তার প্রাক্তন সহচর, দক্ষিণাঞ্চলীয় আফ্রিকান-প্রতিষ্ঠিত উগান্ডার ব্যবসায়ী জারি হাসানের সাথে, তার কয়েকজন লোক রয়েছে। লোকটি তানজানিয়ান ডিজাইন হামিসা মোবেটোর সাথে 3য় তারিখে বাবা হয়ে গেছে। 2019 সাল নাগাদ ডায়মন্ড কেনিয়ান ডিজাইনের সম্পর্ক এবং আপনি সঙ্গীতশিল্পী তানাশা ডোনা হতে পারেন, যে লোকটি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছে, অক্টোবর 2019 এ তৈরি করা হয়েছে।